image Click

সোমবার, ২৩ জুলাই, ২০১২

ইন্টারনেট থেকে বিশ্বের যে কোন মোবাইলে কল করুন আজ থেকে একেবারে Free

আপনারা এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে যে কোন মোবাইলে ফ্রীতে কল করতে পারবেন।আসুন তাহলে
 বিস্তারিত জেনে নেয়।প্রথমে নিচের দেওয়া লিংকে গিয়ে sign up with E-mail এ ক্লিক করলে একটি ফর্ম আসবে সেই ফর্ম টি সঠিক ভাবে পূরন করলে উক্ত ফর্মের মধ্যে উল্লেখিত E-mail এ একটি কনফারমেশন মেইল যাবে ঐ মেইলে ক্লিক করলে আপনার এ্যাকাউন্ট টি কনফার্ম হয়ে যাবে।
তারপর আপনার এ্যাকাউন্টে প্রবেশ করে।আপনার ছবি ও তথ্য সংযুক্ত করতে হবে।তারপর verify মোবাইল নাম্বারে আপনার মোবাইল নাম্বার টি দিলে আপনার নাম্বারে একটি কল আসবে।তারপর কম্পিউটার এর স্ক্রীনে দেখানো কোডটি আপনার মোবাইলে সঠিক ভাবে উচ্চারন করলে আপনার এ্যাকাউন্টটি এ্যাকটিব হয়ে যাবে।সাথে সাথে আপনার এ্যাকাউন্টে  .25euro জমা হবে।
এই euro দিয়ে বাংলাদেশের যেকোন মোবাইলে কল করলে প্রতি মিনিটে .6 euro করে কাটবে।আর বিদেশের কোন মোবাইলে করলে প্রতি মিনিটে .33euro করে কাটবে।SMS করলে .5euro করে কাটবে বাংলাদেশের ভেতরে।আসুন জেনে নেয় কিভাবে আপনার euro বারাবেন। Euro বারানোর জন্য আপনার লিংক থেকে একজনকে এরকম একটি এ্যাকাউন্ট খুলে দিতে পারলে আপনার এ্যাকাউন্টে .15 euro ও আপনার বন্ধুর এ্যাকাউন্টে  .25euro যুক্ত হবে।কল করার জন্য এ্যাকাউন্ট খুলার পর একদিন অপেক্ষা করতে হবে।
একদিন আপনার E-mail এ একটি লিংক পাঠাবে।যেখানে লিখা থাকবে এখন থেকে আপনি কল করতে সক্ষম।নিচের দেওয়া লিংকে ক্লিক করে রেজিস্ট্রেশন করে এখন থেকেই ফ্রীতে কল ও এস এম এস করা শুরু করি বিশ্বের যে কোন মোবাইলে।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

IP